কাঁচপুরে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ১৩:৪৬
কাঁচপুরে বাসচাপায় বাবা-ছেলে নিহত, মা আহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় মা আহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে কাঁচপুরের ক্যাওঢালা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।


নিহতেরা হলেন- সুরেষ ডাকুয়া (৩৫) ও তার ছেলে রোকেশ ডাকুয়া (৭)। এছাড়া নিহতের স্ত্রী নিপু রায় (৩০) আহত হয়েছেন। তথ্যটি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক।


কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান ক্যাওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় তিনজনকে একটি বাসচাপা দিয়েছে। তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়েছে। স্বামী-স্ত্রী রাস্তায় আহত অবস্থায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন।


চিকিৎসাধীন নিপু রায় বলেন, আমাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রামে। আমার স্বামীর টেইলার্সের দোকান রয়েছে। গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে পূজা দিতে এসেছিলাম। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হই। পথে কাঁচপুর ক্যাওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় একটি বাস আমাদের চাপা দেয়।


কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, দুর্ঘটনার পর চালক পলাতক রয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com