নোয়াখালীর সেনবাগে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ১৬:২২
নোয়াখালীর সেনবাগে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সেনবাগে বৈশাখী মেলা বসানো নিয়ে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে মো. শাওন (১৮) নামের এক কিশোর নিহত হয়েছেন। একই সময়ে ধারালো অস্ত্রের আঘাতে আরও সাতজন আহত হয়েছেন।


১৭ এপ্রিল, বুধবার রাত সাড়ে ৮টার দিকে সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


নিহত শাওন উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামের জমাদার বাড়ির কচি মিয়ার ছেলে। তিনি স্থানীয় উত্তর রাজারামপুর বশিরিয়া মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।


তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের মধ্যে পিয়াস নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, উপজেলা প্রশাসন কিংবা থানা পুলিশের অনুমতি না নিয়ে বৃহস্পতিবার সেবারহাট বাজারে বৈশাখী মেলা আয়োজন করা হয়। রাতে মেলায় দোকান বসানোকে কেন্দ্র করে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে বিরোধ দেখা দেয়।


পরে তারা সেবারহাট বাজারের ওআলী মুন্সী সড়কে মারামারিতে লিপ্ত হয়। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শাওনের নাড়িভুঁড়ি বেরিয়ে যায়। তাকে ফেনী সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আহত অন্যদের ফেনী, দাগনভূঞা ও সেনবাগ উপজেলার বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম পাঠানো হয়েছে।


সেনবাগ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রথম দিকে কেউ ঘটনার সত্যতা স্বীকার করেনি। পরে খোঁজ নিয়ে জানতে পারি শাওন নিহত হয়েছে। তার মরদেহ ফেনী সদর হাসপাতালে রয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত পদক্ষেপ গ্রহণ করা ও অপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে।


নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীব বলেন, অনুমোদনহীন মেলা বসানো কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। ওই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পরপরই অবৈধ মেলা বন্ধ করে দেওয়া হয়েছে। অবৈধভাবে মেলা বসানো ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আমরা ঘটনার সঙ্গে জড়িত কিছু আসামির নাম পেয়েছি। তবে তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com