খানসামায় ৫ জুয়ারি আটক, প্রত্যেককে ১ মাসের কারাদণ্ড
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৮:৪৭
খানসামায় ৫ জুয়ারি আটক, প্রত্যেককে ১ মাসের কারাদণ্ড
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় জুয়া খেলার সময় অভিযান চালিয়ে ৫ জুয়ারিকে আটক করেছে থানা পুলিশ।


পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেক জুয়ারিকে ১ মাসের জেল দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজউদ্দিন।


১৭ এপ্রিল, বুধবার বিকেলে উপজেলার আংগারপাড়া ইউনিয়নের পাকেরহাট খোদরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন, উপজেলার আংগারপাড়া ইউনিয়নের পাকেরহাট এলাকার রহিম উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৩০), একই এলাকার মৃত গাঁঠিয়া ইসলামের পুত্র মো. লুৎফর রহমান (৪৮), মৃত-মহির উদ্দিনের পুত্র মমতাজ আলী (৪৪), পাকেরহাট মাস্টারপাড়া এলাকার মৃত- বুধমহন কাওয়ালীর পুত্র বিমল কাওয়ালি (৪২) ও মৃত- শরৎ চন্দ্র কাওয়ালীর পুত্র নির্মল চন্দ্র কাওয়ালি (৪২)।


বিষয়টি নিশ্চিত করে ইউএনও মো. তাজ উদ্দিন বলেন, জুয়া ও মাদক সামাজিক ব্যাধি। সমাজকে ব্যাধি মুক্ত করতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। মাদক ও জুয়ামুক্ত খানসামা উপজেলা গড়তে সবার সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।


পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার আংগারপাড়া ইউনিয়নের ওই এলাকায় একটি লিচু বাগানে জুয়া খেলা চলছিল। এতে পরিবেশ নষ্ট হচ্ছিল এলাকার। এদিন গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে থানা পুলিশ।


ওসি মোজাহারুল ইসলাম বলেন, ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের পর আটক ৬ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। উপজেলার যেকোনো এলাকায় মাদক ও জুয়া চললে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। মাদক জুয়া নির্মূলে আমরা বদ্ধপরিকর


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com