কাপাসিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশা চালকের মৃত্যু
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৫:৩৮
কাপাসিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশা চালকের মৃত্যু
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কাপাসিয়ায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন।


১৭ এপ্রিল, বুধবার ভোর ৬টার দিকে কাপাসিয়া উপজেলার কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের টোক বাজার বাইপাস রোডে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষে অটোরিকশার ভেতরে আটকে পড়া চালকের মরদেহ বের করে আনেন।


নিহত চালকের নাম মো. আবু বক্কর। তিনি কিশোরগঞ্জ জেলার কৃষ্টপুর গ্রামের মো. মাসুদ রানার ছেলে মো. আবু বক্কর।


গাজীপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ্ আল আরেফিন জানান, বুধবার ভোর পৌনে ৬টার দিকে গাজীপুরের টোক বাজার এলাকার গাজীপুরগামী বাসের (ঢাকামেট্টো-জ-১৪-০৩৬৯) সঙ্গে কিশোরগঞ্জের পাকুন্দিয়াগামী সিএনজিচালিত অটোরিকশার (গাজীপুর-থ-১২-১৮৯২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক আটকা পড়ে। খবর পেয়ে কাপাসিয়া ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মাহফুজুর রহমান ঘটনাস্থলে গিয়ে অটোরিকশার মধ্যে আটকে পড়া চালককে উদ্ধার করে টোক নয়ন বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে হস্তান্তর করেন।


টোক নয়ন বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) সুজন রঞ্জন তালুকদার জানান, কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের টোক সালুয়ারটেক এলাকায় সকালে উল্টো পথে অটোরিকশা চালিয়ে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে অটোরিকশার চালক আবু বকর নিহত হন। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com