নরসিংদীতে বজ্রপাতে নিহত ১, আহত ২
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ২১:৫৪
নরসিংদীতে বজ্রপাতে নিহত ১, আহত ২
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর তিন উপজেলায় বজ্রপাতের ঘটনায় একজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। এর মধ্যে রায়পুরায় বজ্রপাতে জাকির আলী (৪০) নামে এক পিকাপভ্যান চালকের মৃত্যু হয়েছে।


১৬ এপ্রিল, মঙ্গলবার আনুমানিক বেলা সাড়ে ৪ ঘটিকার সময় বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার সময় তিনি মৃত্যুবরণ করেন।


নিহত জাকির আলী পার্শবর্তী মনোহরদী উপজেলার হাতিরদিয়া এলাকার আলীম উদ্দিনের ছেলে। তিনি রায়পুরার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণ্যেরটেক এলাকায় স্ব-পরিবারে শশুর বাড়িতে থেকে পিকআপভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।


এছাড়াও জেলার বেলাব এবং মনোহরদীতে বজ্রপাতে আরো দুইজন আহতের ঘটনা ঘটে। তারা হলেন, বেলাব উপজেলার ধুকুন্দী এলাকার দুলাল মিয়ার স্ত্রী আকলিমা বেগম (৪০) এবং মনোহরদী উপজেলার আকানগরের কাওছার মিয়ার স্ত্রী ঝুমা আক্তার (২৬)।


স্থানীয়রা জানান, বিকেলে ঝড়ো হাওয়ার সময় সড়কের পাশেই বসে ছিলেন জাকির আলী। এসময় বজ্রপাতে আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে বারৈচার একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যেই মারা যান তিনি। এছাড়াও অপর আহত দুজনকে উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. পলাশ মোল্লা জানান, বজ্রপাতের ঘটনায় রায়পুরার একজন নিহত হয়েছে। এছাড়াও মনোহরদী এবং বেলাব থেকে আগত আকলিমা আক্তারকে ভার্তি নিয়ে চিকিৎসা প্রদান করা হচ্ছে। তাছাড়া অপর আহত ঝুমা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।
বিবার্তা/কামাল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com