দৌলতপুরে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ২০:৩২
দৌলতপুরে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারা দেশের ন্যায় কুষ্টিয়ার দৌলতপুরেও নানা আয়োজনে বাংলা নববর্ষ-১৪৩১ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে পান্তা উৎসব, বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ষবরণ উৎসবে ১৪ এপ্রিল, রবিবার সকাল ৭.৩০টায় অনুষ্ঠিত হয় দৌলতপুর অফিসার্স ক্লাব চত্বরে পান্তা উৎসব। সকাল ৮.৩০টায় অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্র।


পান্তা উৎসব ও মঙ্গল শোভাযাত্রায় অংশ নেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, বাংলা নববর্ষ উদযাপন কমিটির সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা ও আমন্ত্রিত সুধীজন।


মঙ্গল শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরের অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


এ সময় নতুন বছরকে স্বাগত জানিয়ে সকলের মঙ্গলকামায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী ও বাংলা নববর্ষ উদযাপন কমিটির সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ।


শেষে দৌলতপুর উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে দেশ বরেণ্য শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করেন। এরপর ঘোড়া ও মহিষের গাড়িতে চড়ে শোভাযাত্রায় অংশ নেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, বাংলা নববর্ষ উদযাপন কমিটির সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com