রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ১৬:২৪
রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর বাঘায় মোটরসাইকেল নিয়ে মেলায় ঘুরতে গিয়ে অটোভ্যানের সঙ্গে সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।


১২ এপ্রিল, শুক্রবার দিবাগত রাতে বাঘা পৌর এলাকায় নারায়নপুর-সড়কঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।


১৩ এপ্রিল, শনিবার বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- বাঘা পৌর এলাকার ইউনুস আলী শেখের ছেলে রনি শেখ (২৪) ও উপজেলা পাকুড়িয়া ইউপির জোতনাশী গ্রামের ইসলাম আলীর ছেলে রাজু আহম্মেদ (২০)।


আর আহতরা হলেন- জোতনাশী গ্রামের শহিদুলের ছেলে আব্দুস সাত্তার (২১) ও আটোভ্যানের বাঘা পৌর এলাকার চকনারায়নপুর গ্রামের মিলন আলীর ছেলে দুরন্ত (১৭)। তারা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টার দিকে নিহত রনি শেখ তার দুই মামাতো ভাইকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি থেকে বাঘা ঈদ মেলায় যাচ্ছিলেন। নারায়নপুর-সড়কঘাট এলাকার চকনারয়ানপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।


এ সময় মোটরসাকেলটি রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে আহত হন চারজন। পথচারীরা আহতদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে রনি শেখ ও রাজু আহমেদ মারা যান।


বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনার পর সেখানে পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। পরে মরদেহ দুটি স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com