পদ্মায় নিখোঁজ বাবা-খালুর পর ছেলে রামিনের মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ১৬:১২
পদ্মায় নিখোঁজ বাবা-খালুর পর ছেলে রামিনের মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড় এলাকার পদ্মার শাখা নদীতে গোসলে নেমে বাবা-ছেলেসহ তিনজন নিখোঁজ হয়। এর মধ্যে ২ জনের লাশ গতকাল রাতেই উদ্ধার করেছিল ফায়ার সার্ভিস। নিহত ২ জন হলেন, মো. জুয়েল রানা (৪০) ও রিয়াদ আহমেদ রাজু (৪৫)। রাজুর ছেলে আরিফ (১৬) নিখোঁজ ছিলেন।


অবশেষে ঘটনার ১৭ ঘণ্টা পর নিখোঁজ কিশোর আরিফের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।


১৩ এপ্রিল, শনিবার সকাল সোয়া ৯টার দিকে দিঘীরপাড় ধানকোড়া এলাকা সংলগ্ন নদী থেকে ভাসমান অবস্থায় স্কুলছাত্র আরিফের (১৬) মরদেহ উদ্ধার করা হয়। এনিয়ে এ ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হলো।


এর আগে শুক্রবার (১২ এপ্রিল) বিকেল চারটার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন পদ্মার শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টার দিকে আরিফের বাবা রেলওয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজু ও আত্মীয় ব্যাংকার জুয়েল রানার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।


পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে উপজেলার বেশনাল গ্রামে আত্মীয় ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে এসেছিলেন তারা। শুক্রবার বিকেলে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে প্রায় ৩০ থেকে ৩৫ জন মিলে ইঞ্জিন চালিত ট্রলার যোগে ঘুরতে যান। এ সময় ট্রলার থামিয়ে কয়েকজন গোসল করতে নামেন। সবাই তীরে ফিরতে পারলেও তিনজন নদীতে স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com