একমাত্র খেলাধুলায় পারে মাদক থেকে ধুরে রাখতে: মাশরাফি
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ১৫:৪৮
একমাত্র খেলাধুলায় পারে মাদক থেকে ধুরে রাখতে: মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, মাদক ও বিভিন্ন অসামাজিক কাজ থেকে দূরে থাকতে হবে, খেলাধুলায় পারে একমাত্র এসব কিছু থেকে দূরে রাখতে।


১৩ এপ্রিল, শনিবার নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্রদের মধ্যে ৩ দিনব্যাপী আন্তব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট খেলতে এসে এ কথা বলেন তিনি।


এ টুর্নামেন্টে ১৯৯৯ সালের ব্যাচের ছাত্র নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি অংশগ্রহণ করেন। প্রথম বারের মতো নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় এর সাবেক ছাত্রদের মধ্যে ৩ দিনব্যাপী আন্তব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট। যে মাঠে খেলাধুলা করে নড়াইলের কৌশিক আজকের খেলোয়াড় মাশরাফি হয়েছেন সেই নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের সাবেক ৩২টি ব্যাচের ছাত্রদের মধ্যে তিন দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।


শনিবার দুপুরে ১ম খেলায় ১৯৯৮ ব্যাচ প্রথমে ব্যাট করে মাশরাফির ১৯৯৯ ব্যাচকে ৭৩ রানের টার্গেট দেয়। ১৯৯৯ ব্যাচ সাত ওভারে আট উইকেট হারিয়ে ৭৪ রান করে জয়ের লক্ষ্যে পৌছে যায়। মাশরাফি বল করে এক উইকেট পায় এবং ব্যাটে ৩০ রান করে । ম্যাচে ম্যান অবদা ম্যাচ হয়েছে মাশারফি বিন মোর্ত্তজা। এ সময় ৩২টি ব্যাচের সাবেক শিক্ষার্থীসহ ক্রিকেট প্রেমিক দর্শক উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com