পদ্মা সেতুতে মোটরসাইকেলের ধাক্কায় মাইক্রোবাসচালক নিহত, আটক ২
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ১৭:৩৬
পদ্মা সেতুতে মোটরসাইকেলের ধাক্কায় মাইক্রোবাসচালক নিহত, আটক ২
মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আবারও দুর্ঘটনা ঘটেছে পদ্মা সেতুতে। সেতুর ওপরে দ্রুতগতিতে ধেয়ে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় একজন মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।


১২ এপ্রিল, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সেতুর মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তের ১১ ও ১২ নম্বর পিলারের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মুন্সিগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকা থেকে যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস গোপালগঞ্জের কাশিয়ানীতে যাওয়ার পথে পদ্মা সেতুর উপরে হঠাৎই বিকট শব্দে মাইক্রোবাসটির পেছনের চাকা বিস্ফোরিত হয়। পরে মাইক্রোবাস চালক গাড়ি থেকে নেমে চাকা মেরামতের চেষ্টা চালান। এসময় পেছন থেকে এসে দ্রুতগতিতে ধেয়ে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দিলে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান মাইক্রোবাস চালক মোহাম্মদ তৈয়ব আলী (৩৪)।


তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযুক্ত মোটরসাইকেল চালক আজমীর হোসেন (২৮) ও তার স্ত্রী শ্রাবণী ইসলামকে (২৭) আটক করেন পুলিশ ও সেতু নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত কর্মীরা।


নিহত তৈয়ব আলী গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগিয়া এলাকার মো. বেলায়েত শেখের ছেলে বলে জানিয়েছে পুলিশ।


দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর এ এস এম জিয়াউল হায়দার বলেন, এ ঘটনায় মোটরসাইকেলসহ দুজনকে আটক করেছে পদ্মা সেতু উত্তর থানা পুলিশ। এছাড়া নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


পুলিশ সূত্র জানিয়েছে, দ্রুতগতিতে মোটরসাইকেলটি ধেয়ে আসার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সিসিটিভি ফুটেজ দেখে দুর্ঘটনার কারণ ও পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সেতু কর্তৃপক্ষ।


এদিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল ম্যানেজার আহামেদ হক বলেন, ‘দুর্ঘটনার পরে সেতুর ওপরে ঘটনাস্থল থেকে মাইক্রোবাস ও মোটরসাইকেলসহ নিহতের মরদেহ উদ্ধার করে সরিয়ে নিয়েছে পুলিশ। এ ঘটনায় সেতুতে যান চলাচলে কোনো বিঘ্নতা ঘটেনি। বর্তমানে যান চলাচল পুরোপুরি স্বাভাবিক রয়েছে। এছাড়া সিসিটিভি ফুটেজ দেখে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।


প্রসঙ্গত, ২০২২ সালের জুনে চালুর পর পদ্মা সেতুতে আগেও বেশ কয়েকবার দুর্ঘটনা ঘটে। চালুর পর টানা কয়েক মাস মোটরসাইকেল চলাচল বন্ধ ছিল। পরে অবশ্য সব ধরনের গাড়ির জন্য খুলে দেয়া হয় সেতুটি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com