ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৮
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৪, ১৮:০১
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৮
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৮ জন নিহত হয়েছেন।


৯ এপ্রিল, মঙ্গলবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত এসব ঘটনা ঘটে। এতে জেলা সদরের তিনজন, ত্রিশালে দুইজন ও দরিরামপুরে দুইজন নিহত হয়েছেন।


একই পরিবারের নিহতরা হলেন, লুৎফর রহমান (৩০) তার স্ত্রী শাহনাজ (২৫) ও ছেলে মাহিত (২)। ঘটনাস্থলে মাহিত এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বাকি দুইজন মারা যান। এ ঘটনায় আহত মোজাহিদকে (৬) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। তারা ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।


কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী বাসের পিছনে মাহেন্দ্র গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।


ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, দুপুরে ত্রিশালে বালিপাড়া রোডে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা অটোরিকশা দুই যাত্রী নিহত হয়েছে। একই উপজেলার পৌর এলাকার দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি পিক-আপে ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহগামী বাসের ধাক্কায় পিকআপের দুই যাত্রী নিহত হয়েছেন।


অপরদিকে, তারাকান্দা উপজেলার ধোবাউড়া সড়কে দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com