প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেফতার ৩
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৪, ১৩:৪৪
প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেফতার ৩
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণ মামলায় এক ইউপি সদস্যসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (৮ এপ্রিল) বিকেলে গ্রেফতারকৃতদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গত রবিবার আসামিদের গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন- ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তরুণ মো. ফরহাদ (২২), রাজগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন ওরফে হোসেন মেম্বার (৪০) ও গ্রাম পুলিশ মো. আব্বাস (৫০)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফরহাদ গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কৌশলে নির্মাণাধীন একটি ভবনে নিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করেন প্রতিবন্ধী তরুণীকে। হুমকি দেয়ার কারণে ভুক্তভোগী ঘটনাটি কাউকে জানায়নি। পরদিন শুক্রবার আবারও ভয় দেখিয়ে একই সময় ও একই স্থানে ফরহাদ ওই তরুণীকে ডেকে নেয়। বিষয়টি টের পেয়ে ভুক্তভোগীর মাসহ প্রতিবেশিরা ঘটনাস্থলে গিয়ে ফরহাদকে আটক করেন।


এ বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন ও গ্রামপুলিশ সদস্য আব্বাসকে জানানো হয়। পরে তাদের কাছে অভিযুক্ত ফরহাদকে হস্তান্তর করা হয়। কিন্তু ইউপি সদস্য ও গ্রামপুলিশ অভিযুক্ত ফরহাদকে থানায় সোপর্দ না করে টাকার বিনিময়ে পালিয়ে যেতে সহায়তা করেন। এ ঘটনায় ভুক্তভোগীর মা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিন জনকে আসামি করে মামলা করেন।


বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


তিনি বলেন, রবিবার এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ তিন আসামিকে রোববার গ্রেপ্তার করে নোয়াকালীর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়। অপরদিকে, ধর্ষণের শিকার তরুণীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com