উখিয়ায় বনকর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১৮:৫৮
উখিয়ায় বনকর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়ায় বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামান (৩০) হত্যা মামলার প্রধান আসামি বাপ্পীকে গ্রেফতার করা হয়েছে। ৮ এপ্রিল, সোমবার দুপুরে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।


রবিবার (৩১ মার্চ) মাঝরাতে পাহাড়ের মাটি কেটে পাচারের সময় বাঁধা দেন উখিয়া রেঞ্জের দোছটি বিট কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদুজ্জামান সজল। এতে পাহাড় খেকোরা ক্ষিপ্ত হয়ে ডাম্পার চাপা দিয়ে তাকে হত্যা করে।


বনবিভাগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে উখিয়ার হরিণমারা এলাকায় পাহাড় কেটে ডাম্পার ট্রাকে করে মাটি পাচার করা হচ্ছিল। খবর পেয়ে মোটরসাইকেলে করে সাজ্জাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় পাহাড় কেটে মাটি পাচার কাজে ব্যবহৃত একটি ডাম্পার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলে প্রাণ হারান। তার সঙ্গে থাকা বনরক্ষী মোহাম্মদ আলী (২৭) এঘটনা আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় সোমবার (১ এপ্রিল) বিকালে বন বিভাগের উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।


উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল বলেন, বন কর্মকর্তা সাজ্জাদ হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাকে সোমবার সন্ধ্যা নাগাদ কক্সবাজার নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলে উল্লেখ করেন তিনি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com