দৌলতপুরে ওসিকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধনের ডাক
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ২২:৩৫
দৌলতপুরে ওসিকে অপসারণের দাবিতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধনের ডাক
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে অসদাচারণ, দুর্ব্যবহার ও তুচ্ছ তাচ্ছিল্য করার প্রতিবাদে দৌলতপুরের বীর মুক্তিযোদ্ধগণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন।


আগামী ৮ এপ্রিল (সোমবার) সকাল ৯টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়ে মাইকিং করা হয়েছে।


৬ এপ্রিল, শনিবার দিনভর উপজেলাব্যাপী মাইকিং করে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বীর মুক্তিযোদ্ধাদের সাথে অসদাচারণ, দুর্ব্যবহার ও তুচ্ছ তাচ্ছিল্য করার ঘটনাটি অবগত করা হয়। একই সাথে বীর মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনতাকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানানো হয়।


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করবেন দৌলতপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সেকেন্দার আলী।


এ বিষয়ে সেকেন্দার আলী জানান, আমাদের একজন মুক্তিযোদ্ধা ভাই মসলেম উদ্দিনকে কিছু সন্ত্রাসীরা দিনে দুপুরে মারপিট করে। তার বিচার চেয়ে আমরা ৭-৮জন বীর মুক্তিযোদ্ধা ওসি রফিকুলের কাছে যায়। থানায় তার রুমে প্রবেশ করলে দেখি তিনি চেয়ারের উপর পা রেখে সিগারেট টানছেন। আমাদের বসতেও বলেননি তিনি। তারপরেও আমরা চেয়ারে বসে থাকি। অনেকক্ষণ বসে থাকার পর এক পর্যায়ে তার কাছে বিষয়টি খুলে বলার চেষ্টা করলে তিনি হাতে সিগারেট টানতে টানতে আমাদের সাথে দুর্ব্যবহার ও অসদাচারণ করে তার অফিস থেকে চলে যেতে বলেন এবং কোর্টে বিচার চাইতে উপদেশ দেন।


মাইকিংয়ের বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আমি কোনো অন্যায় কাজ করিনি। আমি সবসময় অন্যায়ের বিপক্ষে এবং ন্যায়ের পক্ষে। তারপরেও যদি আমার বিপক্ষে কেউ মানববন্ধন করে তাতে আমার কোন আপত্তি নেই।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com