নড়াইলে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৪, ১৩:৫৩
নড়াইলে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে নড়াইল সদর থান পুলিশ।


৬ এপ্রিল, শনিবার নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।


এর আগে, শুক্রবার (৫ এপ্রিল) দিবাগত রাতে নড়াইল সদর উপজেলার মাছিমদিয়া ধোপাখোলা মোড় এলাকার মহাসড়কের পাশের আম বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন-রাজশাহী জেলার কাটাখালি উপজেলার হরিয়ান পূর্বপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে রকি মিয়া (২৬), ফেনী জেলার ফুলগাজী উপজেলা পূর্ব দরবারপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে আব্দুর রহমান স্বপন (২৩), কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বারোয়াজারী গ্রামের আবুল কালামের ছেলে ইকবাল হোসেন (৩৩) এবং নরসিংদী জেলার মাধবদি উপজেলা মাধবদি খালপাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে আনিছ মিয়া (১৯)।


পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে নড়াইল সদর উপজেলার মাছিমদিয়া এলাকার ধোপাখোলা মোড় হতে লোহাগড়াগামী মহাসড়কের পাশে আম বাগানের মধ্যে কয়েকজন ডাকাত ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল অভিযান চালায় এসময় অজ্ঞাতনামা ৮/৯ ডাকাত দৌড়ে মহাসড়কের উপর থাকা একটি ট্রাকের উপর উঠলে ট্রাক ড্রাইভার দ্রুত ট্রাক চালিয়ে লোহাগড়ার দিকে চলে যায়। এসময় পুলিশের হাক ডাক ও বাঁশির শব্দে আশপাশ থেকে লোকজন এগিয়ে আসলে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আম বাগান থেকে ডাকাতির কাজে ব্যবহৃত আলামত সহ ৪ জন ডাকাতকে গ্রেফতার করেন।


এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ১টি কাঠের হাতলযুক্ত রামদা, ১টি কাঠের হাতলযুক্ত ধারালো ড্যাগার, ১টি কাঠের হাতলযুক্ত লোহার হাতুড়ি, লাল টেপ দ্বারা মোড়ানো ১টি কাঠের লাঠি, ১টি স্টিলের পাইপ এবং ১ টি সাদা রঙের মোটা সুতার রশি উদ্ধার করা হয়।


এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম শনিবার (৬এপ্রিল) দুপুরে বলেন, গ্রেফতার সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা গেছে। তাদের নামে ডিএমপি, আরএমপি, জিএমপি, খাগড়াছড়ি জেলায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com