কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৪, ০০:১৬
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র সহ ২জন নিহত হয়েছেন। এরমধ্যে রয়েছে কুমারখালীতে বিপ্লব (১৫) নামে এক স্কুল ছাত্র এবং মিরপুরে এক ভ্যানচালক।


বৃহস্পতিবার ( ৪ এপ্রিল) বেলা ১১টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের চড়াইকোল বোর্ড অফিসের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুল ছাত্র বিপ্লব নিহত হয়।


নিহত বিপ্লব কুমারখালী উপজেলার চড়াইকোল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে এবং বোর্ড অফিস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।


পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বিপ্লব মোটরসাইকেল যোগে কুষ্টিয়া যাওয়ার পথে চড়াইকোল বোর্ড অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিপ্লব রাস্তায় ছিটকে গুরুতর আহত হলে তাকে উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হওয়ার খবর পাওয়া যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


অপরদিকে একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর বিজিবি সেক্টরের সামনে যাত্রীবাহী বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুকুমাল (৫০) নামে একজন ভ্যানচালক নিহত হয়েছেন। সে মিরপুর উপজেলার ধুবইল গ্রামের তুফান মালের ছেলে।


মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুকুমাল নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। তার মৃতদেহ হাসপাতালে রয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com