শান্তিনগরে স্কুলছাত্রীর আত্মহত্যা
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪, ১৫:৩৩
শান্তিনগরে স্কুলছাত্রীর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শান্তিনগরের চামেলীবাগে মিথিলা আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে সিদ্ধেশ্বরী গার্লস স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।


৪ এপ্রিল, বৃহস্পতিবার ভোরের দিকে চামেলীবাগের একটি ভবনের দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


মিথিলা লক্ষ্মীপুর সদরের শান্তিভাঙা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। সে শান্তিবাগের ৫১/২ নম্বর চামেলীবাগের বাসায় পরিবারের সঙ্গে ভাড়া থাকতো।


মিথিলার বাবা দেলোয়ার হোসেন বলেন, আমার দুই মেয়ে ও এক ছেলের মধ্যে মিছিলা ছিল সবার বড়। গত রাতে আমি নামাজে ছিলাম। তখন আমার ছেলে-মেয়েরা নিজেদের মধ্যে ঝগড়াঝাঁটি করছিল। এ সময় তাদের মা মিথিলাকে বকাঝকা করে। এতে মিথিলা অভিমান করে তার ঘরে গিয়ে দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে পড়ে। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জানান আমার মেয়ে আর বেঁচে নেই।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com