দুর্গাপুরে এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৮:০১
দুর্গাপুরে এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নেত্রকোণার দুর্গাপুরে শহীদ সন্তোষ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ উপহার দেয়া হয়েছে।


৩ এপ্রিল, বুধবার দুপুরে পৌর শহরের শহীদ সন্তোষ পার্কে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান পারভীন আক্তার। অনুষ্ঠান সঞ্চালনা করেন পলাশ সাহা।


বিতরণ অনুষ্ঠানে আলোচকরা বলেন, ঈদ উপলক্ষ্যে অসহায়, দরিদ্র শিশুদের মাঝে উপহারসামগ্রী প্রদান একটি মহৎ কর্ম। এতে করে শিশুরা যেমন আনন্দিত হয় তেমনি সমাজে একটি সুন্দর কাজের চর্চা হয়। অসহায় শিশুদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত।


এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কবি এনামূল হক পলাশ, সিনিয়র সাংবাদিক মোহন মিয়া, মতিউর রহমান, নুরুল হুদা উজ্জ্বল, দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার, আরিফুর রহমান পাপন, জাকিয়া সুলতানা জবা, কবি শাওন হাসান, মোরশেদ আলম, মামুন রণবীর, দেলোয়ার হোসেন মাসুদ, রাজেশ গৌড়, নূর আলম, মোহাম্মদ আলিফসহ অনেকে।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com