মোরেলগঞ্জে বিধবা নারীকে হামলাকারী আটক
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ১৬:২১
মোরেলগঞ্জে বিধবা নারীকে হামলাকারী আটক
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে সড়কের ওপরে টানা-হেঁচড়া করে এক বিধবা নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে আবুল আইচ (৫৫) নামের এক মসজিদের ইমামের বিরুদ্ধে।


২৮ মার্চ, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে এ অভিযোগ করেছেন ভুক্তভোগী বিজলী আক্তার (৪৮) নামের ওই নারী।


বিজলী আক্তার উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের কুমারিয়াজোলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আক্কাস আলী শেখের মেয়ে।


বিজলীর অভিযোগ, গত ২৬ মার্চ, মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী মহিষচরনী জামে মসজিদের ইমাম আবুল আইচ তাকে ঝাপটে ধরে সড়কের ওপর এনে প্রকাশ্যে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করে।


এ সময় বিজলী আক্তারের ডাক চিৎকারে স্থানীয়রা এসে গুরুতর জখমি অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।


সড়কের ওপর নারীকে মারপিটের দৃশ্য ফেসবুকে ভাইরাল হলে ঘটনার একদিন পরে বুধবার রাতে পুলিশ মারপিটকারী ইমাম আবুল আইচকে আটক করে।


বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন বিজলী আক্তার বলেন, ইমাম আবুল আইচের এক আত্মীয়কে তার বাড়ি দেখিয়ে দেওয়ার অপরাধে প্রকাশ্যে ঘাড় ধরে ধাক্কা মেরে রাস্তায় ফেলে আমার মাথায়, চোখে ও শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে।


তিনি বলেন, তালিকায় নাম না আসলেও আমার বাবা একজন মুক্তিযোদ্ধা। আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে প্রশাসনের কাছে আমার ওপরে হামলাকারীর দৃষ্টান্তমূলক বিচার চাই।


এ বিষয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার জানিয়েছেন, বিজলী আক্তার একজন মুক্তিযোদ্ধার সন্তান, তার ওপরে এ ধরনের হামলার ঘটনা দুঃখজনক। হামলাকারীর দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন তিনি।


মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেছেন, কুমারিয়াজোলা গ্রামে এক বিধবা নারীকে প্রকাশ্যে মারপিটের ঘটনায় আবুল আইচকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com