গৌরনদীতে ঝোপ থেকে একদিনের নবজাতক উদ্ধার
প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১৯:১৮
গৌরনদীতে ঝোপ থেকে একদিনের নবজাতক উদ্ধার
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের গৌরনদী উপজেলার একটি ঝোপের মধ্য থেকে একদিন বয়সী নবজাতককে উদ্ধার করেছে স্থানীয়রা।


মঙ্গলবার (২৬ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার বাটাজোর ইউনিয়নের সরিকল সড়কের রাবেয়া ফজলে করিম মহিলা কলেজ গেট সংলগ্ন একটি ঝোপ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।


২৭ মার্চ, বুধবার বেলা ১১টার দিকে শিশুটিকে আগৈলঝাড়া ছোটমনি নিবাসে হস্তান্তর করা হয়েছে।


বাটাজোরের বাসিন্দা আব্দুল হাকিম বলেন, মঙ্গলবার রাতে স্থানীয় শয়ন সরদারসহ আমি বাসায় ফেরার পথে বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা কলেজ সংলগ্ন এলাকায় ঝোপ থেকে কান্না আওয়াজ শুনতে পাই। এরপর কান্নার উৎস খুঁজতে গিয়ে ঝোপের মধ্যে কাঁথায় মোড়ানো একটি নবজাতক কন্যাকে দেখতে পাই। পরে নবজাতককে উদ্ধার করে বাটাজোর বন্দরে নিয়ে এসে গৌরনদী মডেল থানা-পুলিশকে খবর দেই।


গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম বলেন, নবজাতক শিশুটিকে কে বা কারা ঝোপের মধ্যে ফেলে রেখে গেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তৌকির আহমেদ বলেন, শিশুটি শারীরিক অবস্থা ভালো ছিল না। তবে চিকিৎসায় এখন সুস্থ হয়েছে। পরে শিশুটিকে বুধবার আগৈলঝাড়া ছোটমনি নিবাসে হস্তান্তর করা হয়েছে।


আগৈলঝাড়া ছোটমনি নিবাসের উপ-তত্ত্বাবধায়ক সুশান্ত বালা বলেন, কুড়িয়ে পাওয়া একদিনের নবজাতক শিশুকে গৌরনদী থানা থেকে দায়িত্ব বুঝে নিয়েছি।


গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজাহারুল ইসলাম বলেন, ঝোপের মধ্যে কারা নবজাতক ফেলে রেখে গেছেন তা শনাক্ত করতে তদন্ত করা হচ্ছে। আশা করছি দ্রুতই অপরাধী শনাক্ত করা যাবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com