মগবাজারে রিকশা চালকের আত্মহত্যা
প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ০০:২৫
মগবাজারে রিকশা চালকের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মগবাজারের মধুবাগে ৩নং গলির একটি বাসায় অসুস্থ অবস্থায় ঔষধ কিনতে না পারায় জয়নাল আবেদীন (৪৫) নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা করেছেন।


মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনাটি ঘটে। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।


পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেকে নিয়ে আসা তার ভাতিজা মো. মোতালেব জানান, আমার চাচা রিকশাচালক ছিলেন। তিন বছর যাবত বার্ধক্য জনিত রোগে তিনি ভুগছিলেন। এমনিতেই কাজকর্মে যেতে পারে না। তারপর অভাব অনটন, ওষুধ কিনতে না পেরে সে নিজের পেটে ধারালো ছোড়া ঢুকিয়ে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার ইসলামপুর গ্রামে। তিনি মোজা মিয়ার ছেলে। বর্তমানে মগবাজার মধুবাগ ৩নং গলির একটি বস্তির একটি ঘরে থাকতেন তিনি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com