কদমতলীতে সড়ক দুর্ঘটনায় মোটরবাইক চালক নিহত
প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ২৩:৪৫
কদমতলীতে সড়ক দুর্ঘটনায় মোটরবাইক চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলীর পোস্তগোলা ঈগল বক্সের সামনে সড়ক দুর্ঘটনায় সেলিম মিয়া (বয়স ৪৮ ) এক ব্যক্তি নিহত হয়েছেন।


সোমবার (২৫ মার্চ) রাত সোয়া নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত দশটার দিকে তাকে মৃত ঘোষণা করে।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা ঈগল বক্স ফ্যাক্টরির সিকিউরিটি গার্ড দেলোয়ার হোসেন জানান, আজ রাতে আমরা ফ্যাক্টরির সামনে দাঁড়ানো ছিলাম হঠাৎ একটি শব্দ পেয়ে ঘটনাস্থলে যেয়ে দেখি মোটরবাইকের পাশে একটি লোক পড়ে আছে, সেই মুহূর্তে পাশের পুলিশ বক্সের একজন পুলিশ সদস্য এসে লোকটাকে ঢাকা মেডিকেল নিয়ে যেতে বলে। তখন আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান কিন্তু কী গাড়ি তার বাইককে ধাক্কা মেরেছে সে বিষয়ে আমাদের পুলিশ কিছু জানায়নি।


রাত সাড়ে দশটার দিকে স্ত্রী সন্তানসহ পরিবারের সদস্যরা জরুরি বিভাগে ট্রলির উপর মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন, তাদের কান্নায় হাসপাতালের বাতাস ভারী হয়ে ওঠে।


নিহতের ভাই সামির আলী জানান, লোক মারফত আমরা খবর পেয়ে সরাসরি ঢাকা মেডিকেল চলে আসি কিন্তু কোন গাড়ির আমার ভাইয়েরে সর্বনাশ করলো এটা এখনো জানতে পারিনি। লোকের মুখে শুনেছি পিকআপ ভ‍্যানের ধাক্কায় তিনি মারা যান।


তিনি আরও বলেন, আমার ভাই ওষুধ কোম্পানি এরিস্টো ফার্মার সুপারভাইজার ছিলেন। প্রতিদিন তিনি অফিস থেকে বাইক যোগে বাসায় ফেরেন। আমাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মেহেদীপুর গ্রামের হায়াত আলীর ছেলে ছিলেন তিনি। বর্তমানে শ্যামপুর বালুর মাঠ সংলগ্ন একটি ফ্ল্যাটের পঞ্চম থানায় স্ত্রীর সন্তানদের নিয়ে থাকতেন। এক ছেলের এক মেয়ের জনক ছিলেন তিনি।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, কদমতলী এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটর বাইক চালকের ঢামেকে মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com