১২২ টাকায় পুলিশে চাকরি পেল চুয়াডাঙ্গার ২৮ জন
প্রকাশ : ২৪ মার্চ ২০২৪, ১১:৪৯
১২২ টাকায় পুলিশে চাকরি পেল চুয়াডাঙ্গার ২৮ জন
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় মাত্র ১২২ টাকা খরচে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন ২৮ জন। প্রাথমিক ফলাফল ঘোষণার পর তাদের বরণ করে নেন জেলা পুলিশের সদস্যরা।


শনিবার (২৩ মার্চ) বিকেলে পুলিশ লাইনস মাঠে এ ফলাফল ঘোষণা করা হয়।


ফলাফল ঘোষণা শেষে জেলা পুলিশ সুপার ফয়জুর রহমান বলেন, নিয়োগ প্রক্রিয়া যখন শুরু করেছিলাম, তখনই বলেছিলাম চুয়াডাঙ্গার সবাই নিরপেক্ষভাবে যেন এতে অংশ নিতে পারে। মেধাভিত্তিক, যোগ্য প্রার্থীরা যেন বিনাপয়সায় চাকরি পায়, সে চেষ্টা আমরা করেছি। নিয়োগে কোনো প্রকার স্বজনপ্রীতি, অনিয়ম ও দুর্নীতি হয়নি, এটা আমি দৃঢ়চিত্তে বলতে পারি।


জেলা পুলিশ সূত্রে জানা গেছে, প্রথম ধাপের পরীক্ষা শেষে ৩০১ জনকে নিয়োগ প্রক্রিয়ার পরবর্তী ধাপ অর্থাৎ লিখিত পরীক্ষার জন্য মনোনীত করা হয়। এর মধ্যে ৬৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন। তাদের মধ্য থেকে ২৪ জন ছেলে ও চারজন মেয়ে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।


এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রিয়াজুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দীন আল আজাদ, নিয়োগ বোর্ডের সদস্য মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কামরুল আহসান, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দেবাশীষ কর্মকার, চুয়াডাঙ্গা জেলা পুলিশের ডিআইও-১ আবু জিহাদ ফকরুল আলম।


বিবার্তা/সাঈদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com