রাজশাহীতে সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার
প্রকাশ : ২২ মার্চ ২০২৪, ২১:০০
রাজশাহীতে সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর কর্ণহার থানা এলাকায় অভিযান পরিচালনা করে পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র কর্ণহার থানা পুলিশ।


গ্রেফতারকৃত আসামিরা হলেন, জমসেদ আলী ও হাসান আলী। জমসেদ আলী রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সরিষাকুড়ি গ্রামের মৃত রিয়াজ আলীর ছেলে ও হাসান আলী একই থানার হুজরিপাড়ার রফিকুল ইসলামের ছেলে।


ঘটনা সূত্রে জানা যায়, আসামি জমসেদ আলী ও হাসান আলীর বিরুদ্ধে আরএমপি’র কর্ণহার থানায় পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিদ্বয়কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে কর্ণহার থানা পুলিশ।


২১ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি জমসেদ আলী কর্ণহার থানাধীন দারুসা বাজারে অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথের নেতৃত্বে এএসআই সিরাজুল ইসলাম ও তার টিম গতকাল রাত সাড়ে ১১টার দিকে পরিচালনা করে আসামি জমসেদ আলীকে দারুসা বাজার থেকে গ্রেফতার করে।


অপর একটি অভিযানে কর্ণহার থানার এএসআই তসলিম উদ্দিন ২১ মার্চ দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি হাসান আলীকে তার বাড়ির পাশের একটি দোকান থেকে গ্রেফতার করেন।


গ্রেফতারকৃত আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com