শ্রীমঙ্গলে ছিনতাইকৃত টাকাসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৯
শ্রীমঙ্গলে ছিনতাইকৃত টাকাসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলা পুলিশের অভিযানে আন্তঃজেলা ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সবাই মৌলভীবাজার সদর ও শ্রীমঙ্গলে কয়েকটি ছিনতাইয়ের সাথে জড়িত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার বেলা ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে ছিনতাইকারীদের গ্রেফতারের তথ্য জানান পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।


সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৬ ডিসেম্বর মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের একটি ব্যাংক থেকে একজন নারী ছিনতাইয়ের শিকার হয়। পরে আবারও গত ১৭ ফেব্রুয়ারি শ্রীমঙ্গল শহরে ২ জন চা শ্রমিকের পেনশনের প্রায় সাড়ে ৪ লাখ টাকা ছিনতাইকারীরা লুটে নেয়। এরপর ১৮ ডিসেম্বর মৌলভীবাজার শহরে আরেকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসব ঘটনায় পৃথক পৃথক মামলা দায়ের হলে ছিনতাইকারীদের ধরতে জেলা পুলিশ সুপারের নির্দেশে মাঠে নামে জেলা পুলিশের একটি টিম।


এসব ঘটনায় মঙ্গলবার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোয়ার আলমের নেতৃত্বে জেলা পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে সিলেট শহরের বিভিন্ন স্থান থেকে একাধিক ছিনতাই ও ডাকাতি মামলার আসামি সিলেটের গোলাপগঞ্জের বেলাল আহমেদ ওরফে জাকির মোল্লা, শাহপরান থানার কামাল মিয়া, উসমানী নগরের হোসেন ওরফে তৈফিক ও গোলাপগঞ্জের বাবুল আহমেদকে গ্রেফতার করেন।


সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গ্রেফতারকৃত ৪ ছিনতাইকারীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এরা সবাই চুরি, ডাকাতি ও ছিনতাই কাজে জড়িত রয়েছে। পরে আসামিদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।


জেলা পুলিশের সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় প্রমুখ।


বিবার্তা/কাউছার/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com