সিলেটে শ্রমিক নেতাদের ছেড়ে দেওয়ায় অবরোধ প্রত্যাহার
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৩১
সিলেটে শ্রমিক নেতাদের ছেড়ে দেওয়ায় অবরোধ প্রত্যাহার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে আটক চার শ্রমিক নেতাকে ছেড়ে দেওয়ায় অবরোধ প্রত্যাহার করেছে সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা।


মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে আটকদের ছেড়ে দেওয়ার পর সড়কের ব্যারিকেড প্রত্যাহার করে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।


সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার সাইফুল ইসলাম বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করে জানান, আটক শ্রমিক নেতাদের বিষয়ে র‍্যাব শ্রমিক সংগঠনের দায়িত্বশীলদের সঙ্গে আলাপ-আলোচনা করে তাদের মধ্যস্থতায় ছেড়ে দিয়েছে। এরপর শহরে যান চলাচল স্বাভাবিক হয়।


সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. দিলু মিয়া বলেন, মঙ্গলবার বিকেলে আমাদের কয়েকজন শ্রমিক নেতাদের ধরে নিয়ে যায় র‍্যাবের একটি দল। এরপর আটকদের মুক্তির দাবিতে সিলেটের বিভিন্ন সড়ক অবরোধ করেন শ্রমিকরা। অবশেষে রাতে আমাদের নেতাদের ছেড়ে দিলে শ্রমিকরা তাদের আন্দোলন প্রত্যাহার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।


এর আগে সন্ধ্যায় সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের দক্ষিণ সুরমা শাখার সহ সভাপতি জুমেল আহমদ বলেন, বিকেলে দক্ষিণ সুরমার আঞ্চলিক কমিটির অফিসে নেতারা বসে থাকা অবস্থায় র‍্যাবের দুটি গাড়ি এসে শ্রমিক ইউনিয়নের কাগজপত্র দেখতে চান। তখন প্রধান কার্যালয় থেকে কাগজপত্র এনে দিতে সময় চাওয়া হয়। কিন্তু তারা সময় না দিয়ে শ্রমিকদের আটক করে নিয়ে গেলে বিক্ষুব্ধ শ্রমিকরা সড়ক অবরোধ করেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com