নওগাঁয় ইজিবাইক চালককে হত্যার অভিযোগে ২জন গ্রেফতার
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৪, ১৬:৩২
নওগাঁয় ইজিবাইক চালককে হত্যার অভিযোগে ২জন গ্রেফতার
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর পত্নীতলায় ইজিবাইক চালককে হত্যা করে ইলেক্ট্রিক ব্যাটারি চালিত গাড়ি (ইজিবাইক) ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। একইসাথে ছিনতাই হওয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে।


২০ জানুয়ারি, শনিবার রাতে অভিযান চালিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার সাতগাড়া ও বগুড়া জেলার সদর উপজেলার পীরগাছা এলাকা থেকে তাঁদেরকে গ্রেফতার করে পত্নীতলা থানা পুলিশ।


২১ জানুয়ারি, রবিবার দুপুর ২টায় নওগাঁ পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।


গ্রেফতার ব্যক্তিরা হলেন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাজরাপাড়া গ্রামের হাদিউল ইসলাম ওরফে সজিবুর রহমান (৩৫) ও একই উপজেলার রামেশ্বরপাড়া গ্রামের আশরাফুল ইসলাম (৩৭)।


সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, মহাদেবপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আজিজার রহমান (৫০) গত ১১ জানুয়ারি সকাল ৯টার দিকে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে এবং তাঁর ব্যবহৃত মুঠোফোনে কল দিয়েও তাঁর সন্ধান পায়নি।


পর দিন সকাল ৮টার দিকে পত্নীতলা সদর ইউনিয়নের পত্নীতলা বাজার এলাকায় নজিপুর-সাপাহার সড়কের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে পত্নীতলা থানা পুলিশ। এ ঘটনায় নিহত আজিজার রহমানের জামাতা আব্দুর রাজ্জাক বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন।


অভিযোগ পাওয়ার পর পত্নীতলা থানা পুলিশ তৎপরতা শুরু করে। তদন্তে পাওয়া তথ্যসূত্র ও তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের চিহ্নিত করে গতকাল শনিবার রাতে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নির্দেশনায় পত্নীতলা থানা পুলিশের একটি দল রংপুরের পীরগঞ্জ উপজেলার সাতগাড়া এলাকা থেকে সন্দেহভাজন আসামি হাদিউল ইসলাম ওরফে সজিবুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্য অনুসারে বগুড়া সদর উপজেলার পীরগাছা বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই মামলার আরেক সন্দেহভাজন আসামি আশরাফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আশরাফুল ইসলামের কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়।


পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, গ্রেফতার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইজিবাইক চালককে হত্যার কথা স্বীকার করেছেন। ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে ১১ জানুয়ারি সন্ধ্যায় গ্রেফতার হাদিউল ও আশরাফুল মহাদেবপুর থেকে সাপাহারে যাওয়ার কথা বলে আজিজুর রহমানের ইজিবাইক ভাড়া করেন। ওই রাত ১১টার দিকে পত্নীতলা বাজার এলাকা থেকে অদূরে সাপাহার-নজিপুর সড়কের পাশে একটি জমির কাদাপানিতে ঠেসে ধরে আজিজুরকে হত্যা করে লাশ ফেলে রেখে তাঁরা পালিয়ে যায়।


তিনি আরও বলেন, গ্রেফতার দুই আসামিকে আজ বিকেলে আদালতে নেওয়া হয়। পরে আদালতের নির্দেশে তাঁদেরকে কারাগারে পাঠানে হয়।


বিবার্তা/শামীনূর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com