বোয়ালমারীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মহিলার আত্মহত্যা
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ১৯:১৯
বোয়ালমারীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মহিলার আত্মহত্যা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ঝর্না বেগম (৪০) নামে এক মহিলা আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।


২৩ অক্টোবর, সোমবার বিকেল ৪টার দিকে রাজশাহী-বোয়ালমারী-টুঙ্গিপাড়া রেলপথের উপজেলার রূপাপাত ইউনিয়নের কাঁটাগড় রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটেছে।


দুই ছেলে ও তিন মেয়ের জননী ঝর্না বেগম রূপাপাত ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের ধলা মোল্যার স্ত্রী।


এলাকা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কাটাগড় বাজারের ২০০ ফিট দূরে সহস্রাইল-কালিনগর সড়কের রেলক্রসিং। সোমবার বিকেল পৌনে ৪টার দিকে রূপাপাত ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের ধলা মোল্যার স্ত্রী ঝর্না বেগম মন খারাপ করে রেললাইনের দিকে যাচ্ছে। কিছুক্ষণ পরেই যাত্রীবাহী টুঙ্গিপাড়াগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস আসলে ওই নারী রেললাইনে শুয়ে পড়েন। এ সময় তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জননী। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছে বলে জানা গেছে।


কাটাগড় গ্রামের বাসিন্দা আবু বক্কার জানান, আত্মহত্যাকারী ওই নারীকে মন খারাপ করে রেললাইনের দিকে যেতে দেখি। তাকে মন খারাপের বিষয়ে জিজ্ঞাসা করলে কিছু না বলে দ্রুত হেঁটে চলে যান তিনি । মুহূর্তের মধ্যেই জানতে পারি রেললাইনে এক মহিলা মারা গেছে। এতে তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়।


সোমবার রাত পৌনে ৭টায় বোয়ালমারী থানার ডহরনগর ফাঁড়ির উপপরিদর্শক আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ঘটনাটি বিকেলে হলেও আত্মহত্যাকারী নারীর মরদেহ শনাক্ত সোমবার দিবাগত রাত সাড়ে ৬টার দিকে শনাক্ত করে তার স্বজনরা। রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে আসছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন রেলওয়ে পুলিশ।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com