পিকআপ ভ্যানে ৩৫ কেজি গাঁজা পাচার, গ্রেফতার ৩
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ১৯:৩৪
পিকআপ ভ্যানে ৩৫ কেজি গাঁজা পাচার, গ্রেফতার ৩
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গত ৪ মাস আগে ১০৫ কেজি গাঁজা সহ গ্রেফতার হন কুড়িগ্রাম জেলার আমজাদ হোসেন ও ইসমাইল হোসেন। এর পর জামিনে ছাড়া পান। ছাড়া পেয়েই একই কাজ করতে গিয়ে আবারও বিপুল পরিমাণ মাদক সহ আটক হয়েছেন সেই দুই মাদক কারবারি।


অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় তিন জনকে আটক করে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃতরা হলেন কুড়িগ্রাম জেলার আমজাদ হোসেন, ইসমাইল হোসেন এবং আনিছুর রহমান।


৮ অক্টোবর, রবিবার ভোর ৪টার পর রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের সামনের সড়কে একটি পিকআপ ভ্যানে অভিযান পরিচালনা করে ৩৬ কেজি গাঁজা সহ তাদের আটক করা হয়।


রাজশাহীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (গোয়েন্দা) জিললুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উত্তরবঙ্গ থেকে গাঁজার একটি বড় চালান রাজশাহীর দিকে আসছে। এই তথ্যের ভিত্তিতে পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের কাছে আমাদের একটি টিম অবস্থান নেয়। এসময় একটি ডেলিভারি ভ্যানের গতি রোধ করে সেটি তল্লাশি করা হয়। ওই ডেলিভারি ভ্যানের মধ্যে রাখা ছিল প্লাস্টিকের বদনা। তার নিচে কৌশলে ৪টি পোটলায় লুকানো ছিল ৩৬ কেজি গাঁজা।


এদিকে আটককৃত আসামিদের মধ্যে আমজাদ হোসেন ও ইসমাইল হোসেনকে এর আগে গত ১১ জুন ১০৫ কেজি গাঁজা সহ সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয় এবং বিভাগীয় গোয়েন্দা কার্যালয় রাজশাহী থেকে মামলা দেওয়া হয়। জামিনে বের হয়ে এসে তারা আবারও একই কাজে জড়িত হয়েছে। আটককৃত তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী আইনগত ব্যবস্থা গ্রহণ করেছে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com