নটরডেমে ভর্তির অর্থ সহায়তা দিলেন নীলফামারীর পুলিশ সুপার
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১৭:৪৪
নটরডেমে ভর্তির অর্থ সহায়তা দিলেন নীলফামারীর পুলিশ সুপার
নীলফামারী জেলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী শহরের সওদাগড় পাড়ার অসহায় মেধাবী ছাত্র মো. রাফসান আহমেদ সোয়াদ অর্থাভাবে ভর্তি হতে পারছিল না নটর ডেম কলেজে। তাকে কলেজে ভর্তির অর্থ প্রদান করছেন নীলফামারীর পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম।


সোমবার (২৮ আগস্ট) বিকালে রাফসানকে ডেকে নেন তার কার্যালয়ে। এসময় ভর্তির জন্য নগদ অর্থ প্রদানসহ তার পরবর্তী লেখাপড়া চালানোর সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের বিশেষ শাখার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক, দৈনিক কালের কণ্ঠের নীলফামারী জেলা প্রতিনিধি সাংবাদিক ভুবন রায়ন নিখিল, রাফসানের বাবা মমিনুর ইসলাম।


অপরদিকে নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা এগিয়ে এসেছেন রাফসানের সহযোগিতায়। ওই বিদ্যালয়ের শিক্ষক ইমরান আলী জানান, রাফসানের ভর্তির জন্য আর্থিক সহযোগিতায় এগিয়ে এসেছেন সকল শিক্ষক।


তাকে সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষও। দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবার বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) অর্জন করে মো. রাফসান আহমেদ সোয়াদ (রোল নম্বর ২২০৪৯৮, রেজিস্ট্রেশন নম্বর ২০১৭৬৭৭৫৪৭)। এরপর এইচএসসিতে ভর্তির সুযোগ পায় নটর ডেম কলেজে।


২৯ আগস্ট, মঙ্গলবার তার ভর্তির শেষ দিন হলেও ভর্তির টাকা জোগাড় করতে পারছিলেন না সামান্য আয়ের দোকান কর্মচারী বাবা মো. মোমিনুর ইসলাম ও গৃহিণী মা কুমকুম ইয়াসমিন। সহযোগিতা পেয়ে খুশি রাফসান আহমেদ সোয়াদ। অনুভূতিতে সে বলেন, দেশের হৃদয়বান মানুষেরাই আমাদের একমাত্র ভরসা।


আজকে পুলিশ সুপার স্যার এবং আমার বিদ্যালয়ের স্যারদের মহানুভবতায় আমি কাঙ্ক্ষিত কলেজে ভর্তি হতে পারছি। আমার লক্ষ্য অর্জনে সকলের কাছে দোয়া চাই।


বিবার্তা/সুজন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com