রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ২৮ আগস্ট ২০২৩, ১৯:৪৭
রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক কোটি ১০ লাখ টাকার হেরোইনসহ তহুরুল ইসলাম (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।


২৮ আগস্ট, সোমবার ভোর পৌনে ৫টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী চরআষাঢ়ীয়াদহ এলাকায় অভিযান চালিয়ে এক কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করে র‍্যাব।


গ্রেফতার তহুরুল গোদাগাড়ী থানার দিয়ারমানিকচক এলাকার মো. সাইদুর রহমানের ছেলে।


র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর আষাঢ়িয়াদহ ইউনিয়নের দিয়ারমানিকচক গ্রামস্থ এলাকায় মাদকের একটি বড় চালান আসছে।


বিষয়টি জানা মাত্রই র‌্যাবের গোয়েন্দা দল নৌকা যোগে নদী পেরিয়ে উল্লিখিত মাদক ব্যবসায়ী মো. তহুরুল ইসলামের বসত বাড়িতে পৌঁছাইয়া বাড়ির চতুরদিক ঘেরাও করে। এসময় দুইজন ব্যক্তি বাড়ির ভিতর থেকে টিনের গেট খুলে পালানোর চেষ্টা করে। সঙ্গীয় র‌্যাব সদস্যের সহায়তায় একজনকে হাতে নাতে ঘটনাস্থল রুমের ভিতর থেকে আটক করে।


এবং অপর একজন ব্যক্তি কৌশলে বাড়ির পিছনের টিনের গেট ভেঙ্গে জঙ্গলের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাবের টিম তার বসতভিটার তিন ফিট মাটির নিচে পুতে রাখা অবস্থায় এক কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। র‍্যাব আরও জানায়, উদ্ধারকৃত হেরোইনের সিজার মূল্য এক কোটি ১০ লাখ টাকা।


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com