পলাশবাড়ীতে বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকী ও গ্রেনেড মামলার শহীদদের স্মরণে আলোচনা
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২১:৪৩
পলাশবাড়ীতে বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকী ও গ্রেনেড মামলার শহীদদের স্মরণে আলোচনা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী এবং ভয়াল একুশে আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে গাইবান্ধার পলাশবাড়ীর মনোহরপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে উপজেলার মনোহরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান চান-এর সভাপতিত্বে এবং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওহাব প্রধান রিপনের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।


সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আ’লীগ সদস্য আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, মনোহরপুর ইউনিয়ন আ’লী সহ-সভাপতি জিয়াউল ইসলাম জিয়া, আব্দুল্লা আল জীম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম, শাহাজান চৌধুরী, ইউপি যুবলীগ সভাপতি কাজী আরিফুল ইসলাম আরিফ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আনাস ও সাধারণ সম্পাদক রুবেল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


এসময় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ’লীগসহ যুবলীগ, ছাত্রলীগ ছাড়াও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দো’আ শেষে তবারক বিতরণ করা হয়।


বিবার্তা/খালেক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com