নওগাঁয় গোলাম রাব্বানী হত্যাকাণ্ডে জড়িত ২ আসামি গ্রেফতার
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ১৭:১৫
নওগাঁয় গোলাম রাব্বানী হত্যাকাণ্ডে জড়িত ২ আসামি গ্রেফতার
মান্দা (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মান্দায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক গোলাম রাব্বানী হত্যাকাণ্ডে মূল পরিকল্পনাকারী নাহিদ ও তার সহযোগী তুহিনকে গ্রেফতার করেছে র‌্যাব।


২৩ আগস্ট, বুধবার ভোরে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত নাহিদ হোসেন নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর এলাকার মজিবর রহমানের ছেলে ও তুহিন পত্মীতলা উপজেলার শিবপুর এলাকার কবির হোসেনের ছেলে।


র‍্যাব-৫ এর জয়পুরহাটের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলামের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, অটোরিকশার চালক গোলাম রাব্বানী গত ১৪ আগস্ট সকাল ১০টার দিকে প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় এবং ওইদিন দুপুর ২টার পর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজের ৪ দিন পর ১৮ আগস্ট বিকেলে মহাদেবপুর উপজেলার সাগরইল বাজার সংলগ্ন গুনদইল খাড়ির ব্রিজ এলাকা থেকে গোলাম রব্বানীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মরদেহ উদ্ধার হলে ঘটনাটি এলাকায় ব্যাপক
চাঞ্চল্যের সৃষ্টি করলে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এরপর স্থানীয় জিগাতলা ব্র্যাক ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হয়। সেখানে দেখা যায়, একই এলাকার নাহিদ ও তুহিনকে নিয়ে মহাদেবপুরের দিকে যাচ্ছিলেন অটোরিকশাচালক গোলাম রাব্বানী।


এরপর ১৭ আগস্ট গোলাম রাব্বানীর বাবা বাদী হয়ে মান্দা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।


র‌্যাব-৫ আসামিদের গ্রেফতারের জন্য বিভিন্ন গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪ টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে নাহিদ ও তুহিনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আইনগত ব্যবস্থা নিতে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।


বিবার্তা/আপেল মাহমুদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com