পাবনায় পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্র, গাঁজা ও ইয়াবাসহ ৪ জন আটক
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ১৮:০২
পাবনায় পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্র, গাঁজা ও ইয়াবাসহ ৪ জন আটক
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলা গোয়েন্দা শাখা পাবনার পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্র-গাঁজা ও ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছে।


পুলিশ সুপার আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে, ওসি এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে ১৬ আগস্ট, বুধবার ডিবি পুলিশের একটি চৌকস আভিযানিক দল পাবনা জেলার সুজানগর থানাধীন দুলাই ইউনিয়নের রামকান্তপুর গ্রামে অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যাক্তি, দরিভাওডাঙ্গা গ্রামের আয়নাল প্রামানিকের ছেলে রিয়াজুল ইসলাম (২৫)। এসময় তার কাছ থেকে ৮(আট) কেজি গাঁজা উদ্ধার করা হয়।


অপরদিকে পাবনা ডিবির আরেকটি টিম সদর থানাধীন কাশিপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আরও দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, গয়েশপুর কুমিল্লী গ্রামের মৃতঃ শাজাহান মোল্লার ছেলে টিপু মোল্লা (৩৫) ও হেমায়েতপুর এ/পি কাশিপুরের খোয়াজ সরদারের ছেলে আঃ মাবুদ সরদার (৩৩)।


আভিযানিক দলটি একই তারিখ গভীর রাতে পাবনা জেলার দাপুনিয়া ইউপির টিকরি মধুর ভাটা এলাকায় অভিযান পরিচালনা করে সেই গ্রামের মৃতঃ ইকরাম সরদারের ছেলে আতাহার আলী (২৫) কে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (ওয়ান শুটার গান ) এবং এক রাউন্ড তাজা কার্তুজসহ আটক করতে সক্ষম হয়।


ধৃত ৪জনের বিরুদ্ধে পাবনা সদর এবং সুজানগর থানায় পৃথক পৃথক মামলা রজু করা হয়েছে।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com