রাজশাহীতে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ১৬:২৯
রাজশাহীতে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‌্যাব-৫ এর নিয়মিত অভিযানের অংশ হিসেবে বিভিন্ন সময় পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার, ধর্ষণ মামলার আসামি গ্রেফতার, অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, জঙ্গি দমন, আসামি গ্রেফতার, ভিকটিম উদ্ধার ও যাবজ্জীবন বা মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতারের অভিযান পরিচালনা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার আসামি গ্রেফতার করে থাকে।


র‌্যাব-৫, সদর কোম্পানির আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষ্মীপুর আইডি বাগানপাড়া গ্রামস্থ পলাতক আসামি মোছা. শাহিদা বেগম (৩৬), স্বামী-মো. জন, সাং- লক্ষিপুর আইডি বাগানপাড়া, থানা-রাজপাড়া, রাজশাহী এর বাড়িতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে।


এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল ১৬ আগস্ট, বুধবার অভিযান পরিচালনা করে। রাত ৮টা ৪০ মিনিটের সময় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন লক্ষ্মীপুর আইডি বাগানপাড়া গ্রামস্থ পলাতক আসামি মোছা. শাহিদা বেগম (৩৬) এর বাড়িতে ১২.৩০০ কেজি গাঁজা উদ্ধার করে।


সে সময় তিনি ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যান।এসময় মাদক ক্রয়রত অবস্থায় আসামি ১। মো. সাজ্জাদুর ইসলাম শাওন (৩০), পিতা- মো. শামসুল রানা, সাং-সিপাহীপাড়া, থানা-রাজপাড়া, ২। শ্রী রাজীব সরকার (৩২), পিতা-শ্রী জগদীশ সরকার, সাং- উপশহর উত্তরা ক্লিনিকের মোড়, থানা- বোয়ালিয়া, ৩। রাজন রবি দাশ(২২), পিতা- মৃত মুক্তার, সাং-লক্ষিপুর আইডি বাগানপাড়া, থানা-রাজপাড়া ৪। মো. পল্লব (২০), পিতা-মো. চাঁন , সাং-উপশহর নিউমার্কেট, থানা-বোয়ালিয়া, ৫। মো. আশিকুর রহমান (২০), পিতা-জয়নুল আবেদিন, সাং-কাজিহাটা, থানা রাজপাড়া, আরএমপি, রাজশাহী গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত আসামীগনকে গাঁজা মামলা সংক্রান্ত জিজ্ঞাসাবাদ করলে তারা মাদক ক্রয় করছিল মর্মে স্বীকার করে।


গ্রেফতারকৃত আসামীগণ এবং পলাতক আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাজপাড়া থানা, আরএমপি, রাজশাহীতে নিয়মিত মামলায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com