গুরুদাসপুরে উদ্বোধন হল বঙ্গবন্ধু কর্নার
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ১৯:৩৯
গুরুদাসপুরে উদ্বোধন হল বঙ্গবন্ধু কর্নার
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে।


সোমবার (১৪ আগস্ট) সকাল ৯টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এমপি এই কর্নারের উদ্বোধন করেন।


উদ্বোধন শেষে প্রতিক্রিয়ায় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস এমপি বলেন, বাংলাদেশ নামক রাষ্ট্র সৃষ্টির ইতিহাস ও বঙ্গবন্ধু একসুত্রে গাঁথা। বঙ্গবন্ধুকে না জানলে বাংলাদেশকে জানা অপূর্ণ থেকে যাবে। বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রকৃত ইতিহাস জানতে হলে নতুন প্রজন্মকে পড়ালেখা করতে হবে। আর বঙ্গবন্ধুকে জানার প্রধান মাধ্যম হলো বই। তিনি সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনার সোনার বাংলা গড়তে আহবান জানান।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবনী রায় বলেন, বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে দেশকে এগিয়ে নিতে তরুণ প্রজন্মকে দায়িত্বশীল হতে হবে।


উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার স্থাপনের প্রশংসা করে আব্দুল কুদ্দুস এমপি এর আধুনিকায়নের জন্য ৫০ হাজার টাকা প্রদান করেন। সেখানে জাতির পিতার বঙ্গবন্ধুর একটি আবক্ষ ভাস্কর্যসহ বঙ্গবন্ধু, তার পরিবারের সদস্য, মুক্তিযুদ্ধের নানা আলোকচিত্র স্থান পেয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবনী রায়ের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মতিয়ার রহমান, প্রকৌশলী মো. মিলন মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, সমাজসেবা কর্মকর্তা শফিকুল ইসলাম, জেলা আ.লীগের সদস্য আব্দুর রহিম মোল্লা প্রমুখ।


বিবার্তা/জনি/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com