নওগাঁয় বাগান থেকে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ১৩:২৯
নওগাঁয় বাগান থেকে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মান্দায় একটি ইউক্যালিপটাসের বাগান থেকে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশীরামপুর গ্রামের একটি বাগান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।


নিহতরা হলেন- তুলশীরামপুর গ্রামের আব্দুল করিমের ছেলে আরিফ হোসেন (২০), ও একই গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে জনি আক্তার (১৭)।


স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের তথ্য মতে, ডিগ্রি পড়ুয়া আরিফ হোসেনের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল কলেজছাত্রী জনির। একই গ্রামের হওয়ায় তাদের এই সম্পর্ক নিয়ে বিবাদ ছিল দুই পরিবারের। যা নিয়ে দুজনের মাঝে হতাশা চলছিল। রবিবার সন্ধ্যার পর থেকে আরিফ ও রাত ৯টার পর থেকে জনি আক্তার বাড়ি থেকে নিখোঁজ হন। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি দুই পরিবার। পরে সোমবার সকালে নিজেদের বাড়ির কাছাকাছি একটি বাগানে তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর থানায় সংবাদ দিলে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে।


মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। মরদেহ দু’টির কোনটিতেই আঘাতের চিহ্ন নেই। পাশেই গ্যাস ট্যাবলেটের গুড়া ও ওয়ানটাইম গ্লাস পড়েছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/ রাকিব/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com