খানসামায় শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৭:৩০
খানসামায় শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।


এতে বঙ্গবন্ধু টুর্নামেন্টে ট্রাইবেকারে উপজেলার কুমড়িয়া-১ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-৪ গোলের ব্যবধানে পাকেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেন। বঙ্গমাতা টুর্নামেন্টে খানসামা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-২ গোলের ব্যবধানে আঙ্গারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেন।


২৯ জুলাই, শনিবার সকালে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (পাকেরহাট) ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।


খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, ইউএনও মো. তাজ উদ্দিন, এসিল্যান্ড মারুফ হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা এরশাদুল হক চৌধুরী, সহকারী শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত হোসেন সোহেল ও অনুপম ঘোষ, আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্, ভাবকি ইউপি চেয়ারম্যান রবিউল আলম তুহিন সহ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ।


বিবার্তা/জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com