‘আওয়ামী লীগ বিশ্বাস ও অনুভূতির নাম’
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ২০:১৯
‘আওয়ামী লীগ বিশ্বাস ও অনুভূতির নাম’
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে বিশ্বাস ও অনুভূতির নাম’। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের বিনিময়ে স্বাধীন বাংলাদেশ আমাদের উপহার দিয়ে গেছেন বিধায় আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। সেই দেশের নেতৃত্ব দিচ্ছেন তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দৃঢ়তা ও সঠিক নেতৃত্বের কারণে এ দেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে। আর এ কারণে বিরোধী দল জামাত বিএনপি দালালরা শেখ হাসিনার সমালোচনা করে। জামাত বিএনপি দেশের উন্নয়ন দেখতে পায় না। তারা চোখ থাকতে অন্ধ।


২৮ জুলাই, শুক্রবার বিকেল পাঁচটায় হিলি বাসস্ট্যান্ডের পূর্ব পার্শ্বে উপজেলা আ'লীগের নিজস্ব কার্যালয়ে আগামী ২ আগস্ট আ’লীগের বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্য হাকিমপুর উপজেলা আ’লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


বর্ধিত সভায় হাকিমপুর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ হারুন উর রশিদ হারুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক উপোউক্ত কথাগুলো বলেন। সেই সাথে আগামী ২ আগস্ট রংপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ও রংপুর বিভাগীয় সমাবেশ সফল ও সার্থক করার জন্য দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান প্রধান অতিথি।


সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা।


এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের উপদেষ্টা অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, এ্যাড. তহিদুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক রায়হান কবির সোহাগ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাইফুদ্দিন আক্তার, নির্বাহী সদস্য মানিক রঞ্জন বসাক, শওকত হোসেন বুল্লা প্রমুখ।


আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, সোহরাব হোসেন প্রতাপ, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল খান, আলিহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, সভাপতি আব্দুর রাজ্জাকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com