হিলিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১৩:৪০
হিলিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরব উজ্জ্বল ও সাফল্যের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।


বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ৯ টায় জন্মদিন উপলক্ষ্যে হিলি বাজারসহ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সংগীত এর সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও দোয়া খায়ের করা হয়। এরপর স্লোগানে স্লোগানে ওই এলাকা মুখরিত করেন দলীয় নেতাকর্মীরা।


এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, প্রভাষক আশরাফ আলী প্রধান, আব্দুল লতিফ মাষ্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী মন্ডল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, শ্রমিক লীগের সভাপতি গোলাম মোর্শেদ, যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম লিটন, কৃষকলীগের সাধারণ সম্পাদক মহাসিন আলী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল করিম, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, ছাত্র নেতা সোহাগ, মোস্তাকিম, মারুফ হোসেনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী অনেকে উপস্থিতি ছিলেন।


বিবার্তা/রব্বানী/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com