বিএনপি আন্দোলনের নামে সহিংসতার চেষ্টা করলে জনগণ তাদের প্রতিহত করবে: নৌ প্রতিমন্ত্রী
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ২২:১৫
বিএনপি আন্দোলনের নামে সহিংসতার চেষ্টা করলে জনগণ তাদের প্রতিহত করবে: নৌ প্রতিমন্ত্রী
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্দোলনের নামে বিএনপি সহিংসতার চেষ্টা করলে সাধারণ জনগণ তাদের প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।


২৬ জুলাই, বুধবার বিকেলে চিরিরবন্দর উপজেলার ইছামতী ডিগ্রি কলেজ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ এর রংপুর বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত জনসভায় এই মন্তব্য করেন তিনি।


নৌ পরিবহন প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ রক্ত দেয়ার রাজনীতি করে, রক্ত নেয়ার রাজনীতি করে না। উত্তরবঙ্গের আওয়ামী লীগ সবসময় ঐক্যবদ্ধ। আগামী দুই তারিখ রংপুরের জনসভায় আমরা সেটা জানিয়ে দিতে চাই।


এছাড়াও জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।


নন্দী বলেন, রংপুর বিভাগীয় মহাসমাবেশ আমরা জনসমুদ্রে পরিণত করে দিব। রংপুরের প্রতিটি রাস্তা আমরা আমাদের নেতাকর্মী দ্বারা ব্লক করে দিব। এর লক্ষ্যেই আজকের এই জনসভা।


চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল শাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম সরকার এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি ,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজয়ানুল হক চৌধুরী শোভন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল,দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও খানসামা উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন প্রমুখ।


বিবার্তা/জামান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com