গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ১৮:৫১
গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার জেলার ফুলছড়ি ও পলাশবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় রাঙ্গা মিয়া (৫০) ও গোফফার মিয়া (৫৫) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনায় রাখু মিয়া (৪০) নামের আরও একজন গুরুতর আহত হয়।


২৬ জুলাই, বুধবার সকালে ফুলছড়ির কি পাড়া ইউনিয়নের একাডেমি বাজারে ও পলাশবাড়ীর ব্যাক মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত রাঙ্গা মিয়া কি পাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে ও গোফফার মিয়া পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বড় শিমুলতলা গ্রামের বাসিন্দা। আর আহত রাখু মিয়া হোসেনপুর গ্রামের বাসিন্দা।


স্থানীয়রা জানায়, ওই সময় রাঙ্গা মিয়া মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে বের হয়ে একাডেমি বাজারে যাওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এসময় রাঙ্গা মিয়া ও রাখু মিয়া গুরুতর আহত হয়। তাদের উদ্ধার গাইবান্ধা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাঙ্গা মিয়াকে ঘোষণা করেন। মোটরসাইকেল চালক রাখু মিয়া ওই হাসপাতালে চিকিৎসাধীন আছে।এ তথ্য নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজ্জব আলী বলেন, কি পাড়ায় সড়ক দুর্ঘটনায় রাঙ্গা মিয়া নামের একজন নিহত হয়েছে।


এদিকে, পলাশবাড়ী পৌর শহরের ঢাকা-রংপুর মহাসড়কে ব্যাক মোড় এলাকায় একটি ট্রাকের ধাক্কায় গোফফার মিয়া (৫৫) নামের এক কৃষক নিহত হন। তিনি আজ সকালের দিকে ক্ষেতের সবজি বিক্রি করার জন্য পলাশবাড়ী হাটের দিকে যাচ্ছিলেন। এরই মধ্যে একটি ট্রাকের ধাক্কায় ঘটনা স্থলে গোফফার মিয়ার মারা যায়।এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, ব্যাক মোড় এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com