ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল মামা-ভাগনের
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ২১:০৬
ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল মামা-ভাগনের
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর দাগনভূঞায় মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুল আউয়াল রবিন (৩৬) এবং মেহেদী হাসান (৩৪) নামের দুইজন নিহত হয়েছেন। তারা সম্পর্কে মামা-ভাগনে।


৩ জুলাই, সোমবার বিকেল ৩টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনীর জমজম রেস্টুরেন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় লুৎফুল কবীর (৩৫) নামের ব্র্যাকের এক কর্মকর্তা আহত হয়েছেন।


নিহত আবদুল আউয়াল রবিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা গ্রামের আবদুর রহিম সেলিমের ছেলে। আর মেহেদী হাসান একই উপজেলার চরকাঁকড়া গ্রামের হুমায়ুন কবির বাহারের ছেলে। আহত লুৎফুল কবীর চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামের হুমায়ুন কবীরের ছেলে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকেলে মোটরসাইকেলযোগে মামা-ভাগনে চৌমুহনী থেকে দাগনভূঞা আসার পথে জমজম রেস্টুরেন্ট এলাকায় বিপরীত দিক থেকে আসা লুৎফুলের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুল আউয়াল রবিন ও মেহেদী হাসানকে মৃত ঘোষণা করেন। আহত লুৎফুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঢাকা পোস্টকে জানান, নিহতদের মরদেহ দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com