কবি নজরুল কলেজের ছাত্রলীগ সভাপতির ফাঁস দিয়ে আত্মহত্যা
প্রকাশ : ০৩ জুন ২০২৩, ০৮:৫৩
কবি নজরুল কলেজের ছাত্রলীগ সভাপতির ফাঁস দিয়ে আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশাল নিমতলীতে সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানা (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


শুক্রবার(২ জুন) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা মৃত ওয়াসিম রানার বন্ধু ইমরান হোসেন বাবু জানান। বেশ কিছুদিন ধরে রানাকে হতাশাগ্রস্ত  দেখা যেত। জিজ্ঞেস করলে কোন উত্তর দিত না  কী কারণে সে হতাশাগ্রস্ত থাকত সে বিষয়টি আমরা কখনো জানতে পারিনি। এক বছর আগে তার বাবা মারা যান, এরপর তার ভাই ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। গত নভেম্বরে সে ছাত্রলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছে। তিনটি বছর কষ্ট করার পরে সে এই পদ পেয়েছে। অথচ আজ সে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করল। সে আমার অনেক কাছের বন্ধু ছিল 


তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ইমরান কবি নজরুল কলেজ থেকে ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের ছাত্র ছিল। বর্তমানে সে নিমতলী চাংখারপুর এলাকায় থাকতেন । তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী থানা এলাকায়।


ঢামেক পুলিশ ফাড়ির  ইনচার্জ  মো. বাচ্চু মিয়া বলেন, সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালর জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com