হিলিতে ইজিবাইক চাপায় শিশুর মৃত্যু
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৩, ১৪:৫২
হিলিতে ইজিবাইক চাপায় শিশুর মৃত্যু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে নিজ বাড়ির সামনেই রাস্তা পার হতে গিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকে চাপা পড়ে প্রেম চন্দ্র বাধ্যকর (৪) নামে চার বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। অপর শিশু নিরব বাধ্যকর (৫) গুরুতর আহত হয়েছে।


নিহত প্রেম চন্দ্র উপজেলার আলিহাট ইউনিয়নের সাদুড়িয়া গ্রামের মানিক চন্দ্র বাধ্যকর এর ছেলে এবং আহত শিশু নিরব চন্দ্র বাধ্যকর কৃষ্ণ চন্দ্র বাধ্যকর ছেলে। প্রেম ও নিরব দুই জন আপন চাচাতো ভাই।


বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সাড়ে ১১টার দিকে উপজেলার সাদুড়িয়া-কোকতাড়া সড়কের সাদুড়িয়া গ্রামে নিজেদের বসতবাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।


বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া।


স্হানীয় বাসিন্দা ও বর্তমান ইউপি সদস্য দীপংকর শাহা রিপন জানান, আজ সকাল সাড়ে ১১টার দিকে প্রেম ও নিরব দুই জন তাদের বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের নিচে পড়ে ৪-৫ হাতে ছেঁচড়ে যায়। এতে ঘটনা স্হলে প্রেমের মৃত্যু হয়। এবং নিরব ইজিবাইকের সাথে ধাক্কা লেগে পড়ে গেলে তার বাম পা ভেঙে যায় এবং হাতে আঘাত পায়। এতে সে গুরুতর আহত হয়। নিরব বর্তমান চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানান তিনি।


আলিহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে ইউপি সদস্যর মাধ্যমে নিহতের পারিবারের সদস্যদের সাথে কথা বলেছি এবং তাদের প্রতি সমবেদনা ও শান্তনা দিয়েছি। স্হানীয় ভাবে এটি মিমাংসার চেষ্টা করতেছি।


হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া জানান, ইজিবাইকের নিচে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যুর সংবাদের সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে ফোর্স পাঠানো হয়েছে।


প্রাথমিক তদন্ত শেষে নিহতের পরিবারের নিকট বুঝিয়ে দেন। চালক পলাতক থাকায় ইজিবাইকটি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে । এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি।


বিবার্তা/ রব্বানী/ মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com