রাজশাহীতে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে ঝলসে গেল ট্রাকচালক
প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ১৯:২৬
রাজশাহীতে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে ঝলসে গেল ট্রাকচালক
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ছয়ঘাটি গ্রামে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে ঝলসে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। তার নাম সজল হোসেন (২৫)।


এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। বুধবার (২৯ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। মৃত সজল উপজেলার আলিমগঞ্জ এলাকার মৃত সাবের আলীর ছেলে। আহতরা হলেন- রাজশাহী নগরীর পূর্ব রায়পাড়া এলাকার শামীম হোসেন ও আজিজুল ইসলাম। তারা দুইজনই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।


তাদের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। পুলিশ জানায়, রাতে উপজেলার ছয়ঘাটি গ্রামে মাটিবাহী ড্রামট্রাকের বডি ওপরের দিকে উঠালে সঞ্চালনবাহী ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারের সঙ্গে স্পর্শ লাগে।


মুহূর্তের মধ্যে ট্রাকটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই আগুনে ঝলসে চালকের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন আরো দুইজন। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে পাঠায়।


পরে সেখান থেকে তাদের হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম গণমাধ্যমকে জানান, ট্রাকচালক সজলের মৃত্যুর ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই। অভিযোগ না থাকায় তার লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় বৃহস্পতিবার থানায় অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়।


বিবার্তা/মোস্তাফিজুর/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com