দুর্গাপুরে ভারতীয় জাল রুপি ও তৈরি সরঞ্জামসহ আটক ২
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৫:২১
দুর্গাপুরে ভারতীয় জাল রুপি ও তৈরি সরঞ্জামসহ আটক ২
দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় জাল রুপি ও তৈরি সরঞ্জামসহ ২ ব্যাক্তিকে আটক করার খবর পাওয়া গেছে। গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর থানার অফিসার ইন-চার্জ(ওসি) মো. শিবিরুল ইসলাম এবং ওসি (তদন্ত) মো. নুরুল আলমের নেতৃত্বে ১৯ মার্চ রবিবার রাতে কুল্লাগড়া ইউনিয়নের ভেন্নাকান্দা চৌরাস্তা বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে ২০ মার্চ সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়।


বিষয়টি নিশ্চিত করেছেন থানার (ওসি তদন্ত) মোহাম্মদ নূরুল আলম।


আটকৃতরা হলো,উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের ভেন্নাকান্দা গ্রামের মো.আব্দুল কাদিরের ছেলে সুমন আলী(২২) ও লোহাচোরা গ্রামের মো.শরাফত আলীর ছেলে রিয়াদ(২০)।


এ বিষয়ে থানার (ওসি তদন্ত) মোহাম্মদ নুরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৯ মার্চ রাত সাড়ে আটটার দিকে উপজেলার ভেন্নাকান্না চৌরাস্তা বাজারের সুমন ফার্মেসী নামের একটি দোকানে অভিযান পরিচালনা করে ২ যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে ভারতীয় ৪১২ পিস (৫০০ মানের)জাল রুপি ও নোট ছাপানোর রঙ্গিন প্রিন্টার ও রুপী ছাপানোর কাগজ ১৪ পিস জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে দুর্গাপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এদের সাথে আরো অভিজ্ঞ ব্যক্তিরা জড়িত রয়েছে বলে জানান স্থানীয়রা।


বিবার্তা/রফিক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com