ইসলামপুরে প্রধান শিক্ষকের অনিয়মের প্রতিবাদ ও অপসারণ দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ০০:২৮
ইসলামপুরে প্রধান শিক্ষকের অনিয়মের প্রতিবাদ ও অপসারণ দাবিতে মানববন্ধন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে পচাবহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয়ে অবৈধ ম্যানেজিং কমিটি গঠন, নিয়োগ বাণিজ্য সহ নানান অনিয়মে অভিযুক্ত বিদ্যালয়ের  প্রধান শিক্ষক আমিনুল ইসলামের অপসারণ দাবিতে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


বিদ্যালয়ের জমিদাতা ও সচেতন এলাকাবাসী ও অভিভাবকের আয়োজনে সোমবার পচাবহলা ভোলা মুল্লিক বাজারে সংবাদ সম্মেলন শেষে স্কুলের সামনে সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধন ও সংবাদ সম্মেলনে এলাকাবাসী  রিয়াদ হাসান, মমতাজ উদ্দিন ও বিদ্যালয়ের সাবেক সভাপতি জয়নাল আবেদীনসহ বক্তারা অভিযোগ করেন, পচাবহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আমিনুল ইসলাম বিদ্যালয়ে একক আধিপত্য বিস্তার করে সম্প্রতি গোপনে অবৈধ ম্যানেজিং কমিটি গঠন, বিদ্যালয়ের গাছ বিক্রি, উপবৃত্তি টাকা আত্মসাৎ ,টিন সেট স্কুল ঘর বিক্রি করে টাকা আত্মসাৎ করেছে। এছাড়াও নিয়োগ বাণিজ্যসহ প্রধান শিক্ষকের বিদ্যালয়ে নানান অনিয়ম দূর্নীতির প্রতিবাদ করায় সাবেক সভাপতি ও প্রতিষ্ঠা জানাল আবেদীনের পরিবারের উপর মিথ্যা মামলা দিয়ে নানা ভাবে হয়রানী করছে।


বক্তারা বিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার জন্য প্রশাসনের নিকট প্রধান শিক্ষক আমিনুল ইসলামের অনিয়মের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্হা সহ অপসারণ দাবী জানান।


বিবার্তা/ওসমান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com