কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে মারপিটের অভিযোগ
প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১৬:৪৩
কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে মারপিটের অভিযোগ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নে দেউপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজা ও ভাগিনাকে মারপিটের অভিযোগ উঠেছে। 


বুধবার সন্ধ্যায় দেউপুর নতুন বাজারে রহিমের চায়ের দোকানের সামনে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন আহত হয়ে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।


আহত রফিকুল ইসলাম সরকার(২২) ওই গ্রামের মৃত রেজাউল করিমের ছেলে। অপরজন তার মামাত ভাই ঘাইল উপজেলার হাট কয়রা গ্রামের মিজানুর রহমান তালুকদারের ছেলে পন্নী মো. বায়োজিত তালুকদার(৩২)।


আহত রফিকুল ইসলাম জানান, ছোট সময়ে আমাকে রেখে পিতা মৃত্যুবরণ করে। সেই সুযোগে আমার বড় চাচা আব্দুল ছালাম (৫০) আমার প্রাপ্য সাড়ে ১২ শতাংশ জমি থেকে আমাকে বঞ্চিত করার চেষ্ঠায় লিপ্ত। আমার নিকট আত্মীয় না থাকায় মামাতো ভাই বায়োজিতকে নিয়ে সম্পত্তি বুঝে নিতে গেলে শত্রæতার সৃষ্টি হয়। বুধবার সন্ধ্যায় আমি ও আমার মামাতো ভাইকে নিয়ে রহিমের চায়ের দোকানে চা খাচ্ছিলাম এমন সময় বড় চাচার নেতৃত্বে ছোট চাচা আবুল কালাম(৪২), চাচি নাজমা বেগম (৪০), চাচাতো বোন প্রত্যাশা, শুভ, আজিজুল ইসলাম ও ভুঞাপুর উপজেলার নিকলা গ্রামের রাফি(১৮) মিলে আমাদের উপর লাঠিশোটা নিয়ে অর্তকিত হামলা চালিয়ে মারপিট শুরু করে। তারা আরো হমকি দেয় ওই জমি নিয়ে বাড়াবাড়ি করলে প্রাণে মেরে ফেলার হমকি দেয়।


তিনি আরো জানান, আমি উপায়ন্তর না দেখে আহত অবস্থায় ৯৯৯ ফোন দেই। পরে পুলিশ এসে আমাকেসহ আমার মামাতো ভাইকে উদ্ধার করে। পরে স্থানীয়দের সহযোগীতায় কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই।


আহত বায়োজিত তালুকদার জানান,আমার মামাতো ভাই এতিম হওয়ায় তাকে সহযোগীতা করছি। এ জন্য আমার উপর এ বর্বর হামলা চালায়। দোষীদের শাস্তির দাবি জানান তিনি। স্থানীয়রা জানান, মারপিটিটের ঘটনা আমরা দেখেছি। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে।


অভিযুক্ত আব্দুস ছালাম জানান, আমার ভাতিজা ও ভাগিনা আমার স্ত্রীর সাথে অশালিন আচরন করায় তাদের মারপিট করেছি।


সল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম জানান, বিষয়টি আমি শুনেছি। স্থানীয়ভাবে বসে মীমাংসা করা হবে।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com