রাণীনগরে ২১ লক্ষ টাকার সোনা চুরি, ৩ জন গ্রেফতার
প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ১৭:৪১
রাণীনগরে ২১ লক্ষ টাকার সোনা চুরি, ৩ জন গ্রেফতার
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর রাণীনগরে দিনের বেলায় বাড়ী থেকে প্রায় ২১ লক্ষ টাকার স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। এই ঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে এক ভরি ছয় আনা স্বর্ণ ও ৯০হাজার টাকাসহ ঘটনার সাথে জরিত ৩ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে শুক্রবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।


গ্রেফতারকৃতরা হলেন, আরজি নওগাঁর মধ্যপাড়া গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে সাগর ওরফে কালু (৩০),পার নওগাঁর খোরশেদ আলী মোল্লার ছেলে আতাউর রহমান মিলন (৪২) এবং দক্ষিন কালীতলা মোহল্লার আহম্মদ আলীর ছেলে মুঞ্জুরুল ইসলাম মাইকেল (৫১)।


রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের পশ্চিম বালুভরা গ্রামের মলিরাম দাসের ছেলে সুকুমার (বিপ্লব) দাস নিজ ব্যবসায়ীক কাজে বাজারে দোকানে যান এবং তার স্ত্রী সন্তানদের নিয়ে আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যান। এসময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে চোরেরা বাড়ীর প্রাচির বেয়ে বাড়ীতে ঢুকে ঘরের তালা ভেঙ্গে এবং ড্রয়ার ভেঙ্গে ২২ ভরি ১২আনা ০২ রতি স্বর্ণালংকার এবং তিন ভরি চাঁদির গহনা ও নগদ ১০হাজার টাকা চুরি করে নিয়ে যায়।


পরে দুপুরে সুকুমারের স্ত্রী বাড়ীতে এসে চুরির ঘটনা দেখতে পেয়ে স্বামীকে মোবাইল ফোনে জানায়। সাথে সাথে বিষয়টি থানাপুলিশকে জানালে পুলিশ অনুসন্ধান শুরু করে। একপর্যায়ে ঘটনার ২৪ঘন্টার মধ্যে বৃহস্পতিবার রাতভর রাণীনগর,নওগাঁ সদর ও বগুড়ার আদমদীঘি থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ।


এসময় ঘটনার সাথে জরিত তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় সাগরের কাছ থেকে চুরি হওয়া ১০হাজার টাকা, মিলনের থেকে স্বর্ণ বিক্রির ৮০হাজার টাকা এবং মাইকেলের কাছ থেকে একভরি ছয় আনা স্বর্ণ উদ্ধার করা হয়। এঘটনায় শুক্রবার মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।


বিবার্তা/সাহাজুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com